কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মুজিব সেনা নিউজ : কুমিল্লা থেকে : কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।শুক্রবার সন্ধ্যায় কাপ্তানবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল আলিম কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, ডা.বাকী আনিছ, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ।

প্রধান অতিথি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া ৭ মার্চের ভাষনের মধ্যদিয়ে বাংলাদেশের সকল মানুষ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল। দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু বিদ্ধ¦স্ত বাংলাদেশের দায়িত্ব নিয়েছিল, একটি উন্নত বাংলাদেশ গঠনে তিনি কাজ শুরু করেছিলেন। তখনই ষড়যন্ত্রকারিরা বঙ্গবন্ধুকে হত্যা করে আবার বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তিনি আরও বলেন, জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করে বাংলাদেশে যুদ্ধপরাধীদের প্রতিষ্ঠিত করেছিল। স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধীদের আবার রাজনীতি করার সুযোগ করে দিয়েছিল।

learnquranbd.com